আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর আকবর শাহ থানার অভিযানে চুরিকৃত মালামাল উদ্ধার সহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম রিপোর্টার : সুজন দাস

আকবরশাহ্ থানা পুলিশের অভিযানঃ সংঘবদ্ধ চুরির ঘটনায় রহস্য উদঘাটন সহ গ্রেফতার ০২, চুরি হওয়া আলামত ০১টি মোবাইল ফোন সেট, ০২টি ট্যাব উদ্ধার ।

ইং ১০/০৭/২০২১ তারিখ আকবরশাহ থানাধীন আকবরশাহ কাঁচা বাজার এলাকাস্থ আকবরশাহ মাজার ১নং রোডের হোল্ডিং নং-৪০৯৫/ডি বাসার ভিতর সঙ্গোপনে অজ্ঞাতনামা চোর/চোরেরা প্রবেশ করে ০১টি SAMSUNG Galaxy-S8+, মূল্য ৭৪,০০০/-(চুয়াত্তর হাজার) টাকা, ০১টি SAMSUNG Galaxy-A6 (Tab), মূল্য ১৫,০০০/-(পনের হাজার) টাকা, ০১টি HP ব্রান্ডের লেপটপ, মূল্য ১,২০,০০০/-(একলক্ষ বিশ হাজার) টাকা, ০১টি SAMSUNG Galaxy-E(Tab), মূল্য ২০,০০০/-(বিশ হাজার) টাকা, সর্ব মোট ২,২৯,০০০/-(দুইলক্ষ ঊনত্রিশ হাজার) টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।এ সংক্রান্তে নিহার সুলতানা (৪৩) থানায় এজাহার দায়ের করেন।

পরবর্তীতে আকবরশাহ থানা পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইং ১০/০৭/২০২১ তারিখ ২২:৩০ ঘটিকায় খুলশী থানাধীন টিকেট প্রিন্টিং কলোনীস্থ রেলওয়ে নিরাপত্তা বিভাগের রুবেল শেখ এর ভাড়াঘর হতে
উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে রিনকী বেগম(২৬) ও পাখি আক্তার(১৯) কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের হেফাজত হতে ঘটনার সংশ্লিষ্ট আলামত হিসেবে ০১টি মোবাইল ফোন সেট, ০২টি ট্যাব উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা মামলার ঘটনার তারিখ ও সময়ে বাদীনির বাসার দরজা খোলা পেয়ে বাসার ভিতরে প্রবেশ করে বর্ণিত মালামাল সমূহ চুরি করে নিয়া যায়। গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার চোর। আসামীদ্বয় একইভাবে চট্টগ্রাম শহরের বিভিন্ন বাসা বাড়ীতে বিভিন্ন ছদ্মবেশে প্রবেশ করে চুরির ঘটনা সংঘটন করে আসছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর